মাদারীপুরে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

নিহত আওয়ামী লীগ কর্মীর নাম সাহেব আলী মাতুব্বর (৫০)। তাঁর বাড়ি সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকায়। আহত ব্যক্তিরা সবাই ওই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমানের সঙ্গে কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাহেব আলী মাতুব্বরের বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ দুপুরে কালিকাপুর বাজারে এজাজুর রহমানের লোকজন সাহেব আলী মাতুব্বরের ওপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে সাহেব আলী মাতুব্বরকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমান বলেন, এলাকায় ঝামেলা থাকায় তিনি মাদারীপুর সদরে থাকেন। কয়েক মাস ধরে তিনি এলাকায় যান না। থানায় দুই পক্ষের মামলা আছে। তিনি দাবি করেন, নিহত সাহেব আলীর সঙ্গে তাঁর কোনো শত্রুতা নেই। তিনি সংঘর্ষের ঘটনার কিছু জানেন না। তাঁর কোনো লোক সংঘর্ষে জড়িত নন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা অখিল সরকার বলেন, দুপুরের দিকে সংঘর্ষে আহত অবস্থায় ৮ থেকে ১০ জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর