টেইলর-উইলামসন ফিফটিতে বড় সংগ্রহের পথে নিউজিল্যান্ড

স্পোর্টস রিপোর্টার: ওল্ড ট্র্যাফোর্ডে আজ (শনিবার) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামে ওয়েস্ট ইন্ডিজ। টসে জয়লাভ করে বোলিংয়ের সিদ্বান্ত নেয় জেসন হোল্ডার। এই ম্যাচ হারলেই সেমিফাইনালের স্বপ্ন একরকম শেষ হয়ে যাবে ক্যারিবিয়ানদের। অন্যদিকে কিউইরা জিতলে সেমিফাইনালে দিয়ে রাখবে এক পা।

ব্যাটিংয়ে নেমে উইন্ডিজ পেস বোলারদের নিয়ন্ত্রীত বোলিংয়ে শুরুতেই হোঁচট খায় কিউইরা। ইনিংসের প্রথম বলেই সেলড্রন কটরেলের বলে আউট হয়ে সাজঘরে ফিরে যান গাফটিল । গাফটিলের বিদায়ের পর একই পথে হাটেন আরেক ওপেনিং ব্যাটসম্যান কলিং মুনরো।

দলীয় ৭ রানের মাথায় ০ রান নিয়ে সেই সেলড্রন কটরেলের বলে বিদায় নেন মুনরো। যার ফলে চাপে পড়ে নিউজিল্যান্ড । তবে সেই চাপ ভালোভাবেই সামলাচ্ছে কেন উইলিয়ামসন এবং রস টেইলর।

এই দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে বড় স্বপ্ন দেখছে নিউজিল্যান্ড । এবং দুজনেই তাদের অর্ধশতক পূরণ করেন, টেইলর করেন তার ক্যারিয়ারের ৪৯তম ফিফটি ।উইলিয়ামসন করেন তার ক্যারিয়ারের ৩৯তম ফিফটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩০.৪ ওভারে ২ উইকেটে ১৪৮ রান উইলিয়ামসন ৮১ রান এবং টেইলর ৬২ রান নিয়ে ব্যাটিং করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর