আইপিএলের বাকি অংশে ইংলিশ ক্রিকেটারদের খেলা নিয়ে শঙ্কা

মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে নাজেহাল অবস্থা ভারতে। এমন পরস্থিতিতেও চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। কিন্তু ক্রিকেটারদের করোনায় আক্রান্তের পরপরই আইপিএল স্থগিত করা হয়।

অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নেয় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এদিকে আইপিএলে বাকি অংশ মাঠে গড়ালেও ইংলিশ ক্রিকেটারদের খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

আইপিএলের বাকি অংশ কবে এবং কোথায় হবে এ ব্যাপারে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। এদিকে ইংল্যান্ডের সামনে ব্যস্ত সূচি। তাই নতুন আইপিএল সূচিতে ইংলিশ ক্রিকেটাররা অনিশ্চিত।

এ প্রসঙ্গে ইংল্যান্ডের ডিরেক্টর অব ক্রিকেট অ্যাশলি জাইলস বলেন, আমরা এখনও জানি না আইপিএল কোথায়, কবে হবে। এই গ্রীষ্মে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে। এরপর আমাদের ব্যস্ত এক মৌসুম শুরু হতে যাচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ, অ্যাশেজ ছাড়াও সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে।

তিনি আরও বলেন, আমরা কেউই জানি না আইপিএলে বাকি অংশ কখন, কোথায়, কীভাবে হবে। আমাদের সামনের সূচিগুলো যদি ঠিক হয়ে যায় তাহলে ইংল্যান্ডের ক্রিকেটারদের ইংল্যান্ডের ম্যাচেই খেলানোর পরিকল্পনা আমাদের। আমাদের ক্রিকেটারদের দেখাশোনার দায়িত্ব আমাদেরই।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর