পুলিশ কনষ্টেবল নিয়োগ হবে স্বচ্ছ

কাজী নজরুল ইসলাম, ফেনী প্রতিনিধিঃ ফেনীতে পুলিশ কনষ্টেবল নিয়োগে কাউকে টাকা-পয়সা দিয়ে প্রতারিত না হতে আহ্বান জানিয়েছেন জেলার নবাগত পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম-পিপিএম।

আজ শনিবার (২২ জুন) দুপুরে শহরের পুলিশ লাইনের সম্মেলন কক্ষে স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, পুলিশ কনষ্টেবল নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ। কেউ কোন ধরনের নিয়োগ বানিজ্য বা টাকা-পয়সার লেনদেন করেছে মর্মে প্রমান পাওয়া গেলে তিনি যেই হোন-তাঁকে জেলে পাঠানো হবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ খালেদ হোসেন, সহকারী পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার মো. সাইকুল আহম্মদ ভূঁঞা, ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, ডিআইও ১ শাহিনুজ্জামান, ওসি ডিবি রনজিত কুমার বড়ুয়া উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, সারা পৃথিবীতে সাংবাদিকদেরকে সমাজের তৃতীয় চক্ষু হিসেবে অবহিত করা হয়। তিনি জঙ্গীবাদ, মাদক, সন্ত্রাস-চাঁদাবাজি, মলম পার্টির উপদ্রব বন্ধে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। মোটরসাইকেল চালকদেরকে হেলমেট ব্যবহার ও এক মোটরসাইকেলে তিনজন চড়তে নিষেধ করেন। পুলিশ সুপার দৃঢ়তার সাথে বলেন, কেউ কোন মেয়ে বা মহিলাকে উত্যক্ত করে-তা হলে ওই ব্যক্তির জীবনও উত্যপ্ত করে দেওয়া হবে।

উপস্থিত গণমাধ্যম কর্মীদের মধ্যে বক্তব্য দেন-আবু তাহের, বখতেয়ার মুন্না, শাহাদাত হোসেন, শাহজালাল রতন, আবু তাহের ভূঁঞা, রবিউল হক রবি,রফিকুল ইসলাম,দিলদার হোসেন স্বপন,যতন মজুমদার,মাঈনুল রাসেল,শেখ ফরিদ উদ্দিন আত্তার,শেখ ফরিদ রতন,নাজমুল হক শামীম প্রমুখ।
প্রসঙ্গত-নবাগত পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী গত ১৯ জুন পুলিশ হেডকোয়াটার থেকে বদলী হয়ে ফেনী জেলায় যোগদান করেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর