বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ শুরু হয়েছে।

আজ শনিবার (২২ জুন ২০১৯) সকাল ৯টায় লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী মাঠে পটুয়াখালী পৌরসভা এলাকার স্কুল সমূহের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট’র প্রথম পর্যায় জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন পৌরসভার মেয়র ও দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ মহিউদ্দিন আহমেদ।

সহকারী সদর উপজেলা শিক্ষা অফিসার সাগরিকা রাহা এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন। বক্তব্য রাখেন আয়োজক কমিটির সদস্য ডোনাবান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লুৎফুননেছা ও বড়বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানাজ পারভীন। উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুধীবৃন্দ। এ টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় দক্ষিন কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে টাউন বহাল গাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়েছে।

এ টুর্ণামেন্টে পৌরসভার ২০টি স্কুল অংশগ্রহন করছে বলে লতিফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশিদা বেগম জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর