দশম শ্রেনীর ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: বাউফলের কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্র মঈন খান নয়নের হত্যার আসামি গ্রেপ্তার ও তাদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বিদ্যালয়টির শিক্ষক , শিক্ষার্থী ও এলাকাবাসীরা।

আজ শনিবার (২২ জুন ২০১৯) বেলা ২ টা থেকে ৩ টা পর্যন্ত ঘন্টাব্যাপি বিদ্যালয়ের সামনে কেশবপুর-মমিনপুর সড়কে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বিদ্যালয় ও পার্শ্ববর্তী কেশবপুর কলেজের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী সহ, শিক্ষক ও এলাকাবাসীরা অংশ নেন।

মানববন্ধনে মঈন খান নয়নের পিতা বরিশাল রেঞ্জে কর্মরত পুলিশের এসআই মোসলেম উদ্দিন খান, মাতা-মনিরা ফেরদৌস, কেশবপুর কলেজের অধ্যক্ষ সালেহ্ উদ্দিন পিকু, কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম অপু সহ অন্যান্যরা অনতিবিলম্বে নয়নের হত্যাকারীদের সিআইডি তদন্তের মাধ্যমে গ্রেপ্তর সহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তব্য দেন।

উল্লেখ্য, সন্ত্রাসীরা ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর দিবাগত রাত ৩ টার দিকে নয়নকে তার বাড়িতে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার করতে পারেনি।

বাউফল থানার ওসি খন্দোকার মোস্তাফিজুর রহমান জানান, মামলাটির চার্জসিট দেয়া হয়েছে। এব্যাপারে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর