ইংল্যান্ডে আইপিএল আয়োজনের পরামর্শ পিটারসেনের

করোনাভাইরাসের প্রকোপের কারণে মাঝপথে স্থগিত হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ ইংল্যান্ডে আয়োজনের পরামর্শ দিয়েছেন সাবেক ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন।

আইপিএল ইংল্যান্ডে আয়োজনের জন্য এরই মধ্যে কাউন্টি দলগুলো আগ্রহ প্রকাশ করেছে। এবার সে তালিকায় যোগ দিলেন পিটারসেন। আইপিএল ইংল্যান্ডে আয়োজনের পরামর্শ দিয়েছেন তিনি।

ইংলিশ গণমাধ্যমে লেখা কলামে পিটারসেন লিখেন, আমি দেখেছি অনেকেই বলছে আইপিএলের বাকি অংশ আরব আমিরাতে আয়োজনে করার জন্য। কিন্তু আমি মনে করি আইপিএলে বাকি অংশ ইংল্যান্ডে হওয়া উচিত।

তিনি লিখেন, ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শেষে সেপ্টেম্বরে ভালো একটা সময় আছে। দুই দেশের সেরা ক্রিকেটাররা এখানেই থাকবে। তারা ম্যানচেস্টার, লিডস, বার্মিংহাম ও লন্ডনের দুইটি মাঠ ব্যবহার করতে পারবে। আর দর্শকদের জন্য গ্যালারি উন্মুক্ত করে দেয়ার এটাই সেরা সুযোগ। আর এটা দারুণ একটা পরিবেশ হবে।

ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের পর ইংলিশদের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ১৪ সেপ্টেম্বর শেষ হবে এই সিরিজ। এরপর সেখানেই আইপিএলের বাকি ম্যাচ আয়োজনের পরামর্শ দিয়েছেন পিটারসেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর