শিমুলিয়ায় পারাপারের অপেক্ষায় হাজার হাজার যাত্রী

মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরি ঘাটে পারাপারের জন্য হাজার হাজার যাত্রী জড়ো হয়েছেন। রোববার (০৯ মে) ভোর থেকে যাত্রীরা একে একে ঘাটে আসছেন। তবে এখন পর্যন্ত কোন ফেরি ছেড়ে যায়নি বলে ঘাট সূত্রে জানা গেছে।

জানা গেছে, ভোর থেকে দক্ষিণবঙ্গগামী যাত্রীরা শিমুলিয়া ঘাটে জড়ো হচ্ছেন। তারা সকাল থকে ফেরির ছাড়ার অপেক্ষায় থাকলেও সকালে কোন ফেরি ছেড়ে যায়নি। এদিকে শিমুলিয়া ঘাটে মোতায়েন করা হয়েছে বিজিবি। বিজিবির টহলের মধ্যেই যাত্রীরা বিভিন্ন কৌশলে ঘাটে জড়ো হচ্ছেন। ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় সাড়ে ৩’শ যানবাহন।

এ বিষয়ে মাওয়া ঘাটের ট্রাফিক পুলিশের টিআই হিলাল উদ্দিন বলেন, ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ঘাটে পারাপারের জন্য হাজার হাজার যাত্রী জড়ো হয়েছে। তবে যাত্রী গতকালের চেয়ে আজ কম। এ মুহূর্তে সাড়ে ৩ শতাধিক মালবাহী ট্রাক, পিকআপ ঘাটে রয়েছে।

এ ব্যাপারে শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহম্মেদ বলেন, ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। যখন কোন অ্যাম্বুল্যান্স আসবে তখন ফেরি ছাড়া হবে। এখনো ঘাট থেকে কোন ফেরি ছাড়ার সিদ্ধান্ত হয়নি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর