রোগীর জীবন বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন ডা. নুর

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: রোগীর জীবন বাঁচাতে গিয়ে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ(৫২)।

যশোরের বাঁগআচড়া থেকে সাতক্ষীরায় ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।
শুক্রবার রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়া কুচির মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামে।

সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন বার্তা বাজারকে জানান, ডা. মোস্তফা নুর মোহাম্মদ বাঁগআচড়াস্থ একটি ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলযোগে সাতক্ষীরায় ফিরছিলেন। পথিমধ্যে বাঁগআচড়ার কুচির মোড় নামক স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক তাকে বহনকারী মোটরসাইকেলটিকে পিছন থেকে স্বজারে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে যশোরের কুইন্স হাসপাতাল ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাকির হোসেন বার্তা বাজারকে বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। বাদ মাগরিব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তার মরাদেহ গ্রামের বাড়ি নুরনগর নেওয়া হবে। সেখানে তার দ্বিতীয় জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর