সড়ক দূর্ঘটনায় পরিবারের তিনজনের মৃত্যুতে শোকের ছায়া

মিয়া রাকিবুল,ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিনজনের নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কোমরপুর নামক স্থান ঢাকা থেকে আলফাডাঙ্গাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়।এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং সাতজন আহত হন।পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।আহতদের ফরিদপুর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের দেউলি গ্রামের একই পরিবারের গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্যা (৫৮), তার মা মহিরুন্নেছা (৭৫) ও তার বোন আসিয়া বেগম (৫৫)।

তাদের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। লাশ গ্রামের বাড়ি পৌঁছার পর শত শত মানুষ দেখতে এসে চোঁখের পানি ফেলতে থাকে।পরিবারের লোকজন ও আত্মীয়স্বজন কান্নায় ভেঙে পড়ে।স্বজনদের হৃদয় বিদারক কান্না ও আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে।দেখে মনে হয়েছে পুরো এলাকা যেন শোকে পাথর হয়ে গেছে।

শনিবার সকাল ১০টার সময় দেউলি গ্রামের ঈদগাহ মাঠে তাদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজা শেষে দেউলি সামাজিক কবরস্থানে একই পরিবারের তিন জনের লাশ দাফন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর