গ্রেফতারী পরোয়ানার ৪ আসামী আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর থানা গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৪ পলাতক আসামিকে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন বাড়ি থেকে আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার আটুলিয়া গ্রামের মৃত রজমান সরদার ছেলে জালাল সরদার , জয়নগর গ্রামের কোরবান সরদারের ছেলে রহিম সরদার দাস , গুমাণতলী গ্রামের মহিবুল্লাহর ছেলে মোস্তাফিজুর ও একই গ্রামের আতিয়ার গাজীর ছেলে আতাউর গাজী ।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এসআই (নি:) হাবিব , এএসআই (নি:) মনিরুল ইসলাম , তপন কুমার ও মামুনসহ সঙ্গীয় শ্যামনগর থানার জিআর ৫৮/১২ এর আসামী জালাল সরদারকে, জিআর ১৩৪(২)১৮ এর আসামী রহিম সরদারকে , সিআর ৩৪৮/১৮ এর আসামী মোস্তাফিজুর রহমানকে ও জিআর ৩৪১/১৩ এর আসামী আতাউর গাজীকে নিজ নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ। তিনি আরো জানান, আসামীদেরকে শনিবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর