এবার ২৫ হাজার বলিউডকর্মীকে অর্থ সহায়তা দিচ্ছেন সালমান খান

বিপদে সব সময় মানুষের পাশে দাঁড়ান বলিউড সুপারস্টার সালমান খান। চলমান করোনা সংকটের শুরু থেকেও তিনি এই ধারা অব্যাহত রেখেছেন।

এবার তার সহযোগিতার তালিকায় যুক্ত হলেন বলিউডের প্রায় অনেক পেশার মানুষ। তাদের মধ্যে সহায়তা পাবে টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মী। প্রত্যেককে তিনি ১৫শ রুপি করে অর্থ সহায়তা দেবেন।
এ তথ্য জানায় টাইমস অব ইন্ডিয়া।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িস এর প্রেসিডেন্ট বিএন তিওয়ারি বিষয়টি নিশ্চিত করে টাইমস অব ইন্ডিয়াকে বলেন, আমরা সালমান খানের কাছে একটি একটি তালিকা পাঠিয়েছি এবং উনি অর্থ সহায়তার জন্য রাজি হয়েছেন।

এর আগেও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন সালমান। করোনা যুদ্ধে একেবারে সামনে থেকে যারা লড়াই করছেন, এমন পাঁচ হাজার কর্মীকে খাবারের প্যাকেট বিলি করেন তিনি। এর মধ্যে পুলিশকর্মী বা স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছিলেন।

গত বছর লকডাউনের সময় ইন্ডাস্ট্রিতে যারা দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন, তেমন শিল্পীদের প্রত্যেককে ৩ হাজার রুপি করে অনুদান দিয়েছিলেন এই বলিউড হার্টথ্রব।

এছাড়া ঈদে মুক্তি পেতে যাওয়া রাধে ছবির লভ্যাংশও চ্যারিটি করতে চেয়েছেন সালমান।

বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর