ট্রলির চাপায় যুবক নিহত

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি:শেরপুরের শ্রীবরদীতে ট্রলির চাপায় আজিজুল হক (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আজিজুল হক উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে।

শুক্রবার(২১ জুন ২০১৯) রাত ৮ টার দিকে আজিজুল হল বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। স্থানীয় বাসীন্দারা জানায়, ঘটনার সময় আজিজুল হক কুড়িকাহনীয়া ইউনিয়ন পরিষদ মোড়ে রাস্তার পাশে বসে পেশাব করছিল। এ সময় সিএনজি ও একটি ট্রলি প্রতিযোগীতামূলক ভাবে দ্রুত গতিতে রাস্তা দিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে ট্রলিটি নিয়ন্ত্রন হাড়িয়ে আজিজুল হককে চাপা দেয় এবং ঘটনাস্থলেই আজিজুল হকের মৃত্যু হয়।

পরে এলাকাবাসী ঘাতক ট্রলিটি আটক করে, তবে ড্রাইভার শুকুর আলী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। পরে শ্রীবরদী থানা পুলিশকে এলাকা বাসী জানালে থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এই ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর