বিডি ক্লিনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: ‘পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’ এ শ্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিডি ক্লিন’র উদ্যোগে শেরপুরে পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) বিকেলে শহরের চকবাজারস্থ শহীদ মিনার প্রাঙ্গণে এ অভিযানের উদ্বোধন করেন শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া।

সংগঠনের সদস্য এমদাদুল হক রিপনের সঞ্চালনায় এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার মোস্তাফিজুর রহমান শাওন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন, রজীবার আহবায়ক সোহেল রানা ও বিডি ক্লিন শেরপুর জেলা শাখার সমন্বয়ক মো. আল-আমিন রাজু।

পরে উপস্থিত সদস্যের নিয়ে শপথ অনুষ্ঠিত হয়। এতে শপথ বাক্যে পাঠ করান জেলা প্রশাসনের সহকারি কমিশনার মোস্তাফিজুর রহমান শাওন। শপথ শেষে সংগঠনের অর্ধশতাধিক নারী-পুরুষ সদস্য হাতে ঝাড়– নিয়ে ও মুখে মাস্ক পড়ে শহীদ মিনারের বেদী ও চত্বরের বিভিন্ন ময়লা-আবর্জনা পরিস্কার করে নির্দিষ্ট ডাস্টবিনে ফেলেন।

বিডি ক্লিন শেরপুর জেলা শাখার সমন্বয়ক মো. আল-আমিন রাজু বলেন, জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে এবং পর্যায়ক্রমে তা পুরো শহরে সম্প্রসারণ করা হবে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর