চায়ের দোকানে নিয়ে ৭ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

কুড়িগ্রামে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা সদরের মোগলবাসায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষককে শুক্রবার(৭ মে) সকালে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত ধর্ষক মোগলবাসা ইউনিয়নের চর সিতাইঝড় এলাকার বাটলারপাড়া গ্রামের মৃত ওমর আলীর পুত্র মোঃ আলম (৪০)।

অভিযোগসুত্রে জানা যায়,ধর্ষণের শিকার ঐ শিশু গত ৩ মে (সোমবার) দুপুরে বাড়ির পাশে একটি পানের দোকানে পান কিনতে গেলে ঐ এলাকার স্থানীয় হোটেল শ্রমিক মোঃ আলম মিয়া পান কিনে দেবার কথা বলে একটি ফাঁকা চায়ের দোকানে নিয়ে গিয়ে তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। শিশুটি ভয়ে সেদিন পরিবারের কাউকে বিষয়টি জানায় নি। পরের দিন ৪ মে (মঙ্গলবার) শিশুটি অসুস্থ হয়ে তার শরীর দিয়ে রক্ত পড়লে তার নানীকে জানানোর পর বিষয়টি সম্পর্কে অবগত হয় পরিবার। এরপর বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে গত ৬ মে (বৃহঃবার)বিষয়টি নিয়ে মিমাংসার জন্য গেলে চেয়ারম্যানের পরার্মশে শিশুটির পরিবার শুক্রবার(৭ মে) সকালে থানায় একটি এজাহার দায়ের করেন ।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডাঃ পুলক কুমার বলেন,”পরিবারের লোকজন শিশুটিকে নিয়ে হাসপাতালে এনেছেন, আমরা প্রাথমিকভাবে শিশুটির আলামত সংগ্রহ করেছি।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার্স ইনচার্জ খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন,”শিশুটির পরিবারের কাছ থেকে আমরা বিষয়টি শোনার পর অভিযুক্ত ধর্ষককে আটক করেছি এবং এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

সুজন মোহন্ত/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর