বাংলাদেশের দলগত অনুশীলন শুরু, যোগ দেননি তামিম-মুশফিকরা

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ঈদের আগে প্রথম দফায় ৭ থেকে ৯ মে পর্যন্ত অনুশীলন করবে বাংলাদেশ দল। এই সিরিজের জন্য এরই মধ্যে ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

২৪ সদস্যের স্কোয়াডের ৯ জন শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে গত ৪ মে দেশে ফিরেছেন। প্রাথমিক স্কোয়াডে থাকা বাকি ক্রিকেটাররা যারা টেস্ট স্কোয়াডে ছিলেন না তারা গত কয়েকদিন ধরেই অনুশীলন করছেন।

আজ থেকে পুরো দমে অনুশীলন করার কথা ছিল। তিন দিনের হোম কোয়ারেন্টাইন শেষে শুক্রবার (৭ মে) থেকে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল তামিম-মুশফিকদের। কিন্তু তাদের কেউ অনুশীলনে যোগ দেননি।

আগামী ১০ মে থেকে ১০ মে পর্যন্ত ঈদের ছুটি কাটিয়ে আবারও মাঠে ফিরবেন ক্রিকেটাররা। লঙ্কানদের বিপক্ষে সিরিজের প্রস্তুতি শুরু করে দিবেন তারা। আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। তিন দিন কোয়ারেন্টাইনে থেকে ১৯ মে থেকে তারা অনুশীলন শুরু করবে।

আগামী ২৩ মে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজের বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৫ ও ২৮ মে। সবগুলো ম্যাচ মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর