ফাটাকেষ্ট খ্যাত মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে মামলা

ফাটাকেষ্ট খ্যাত টলিউড তারকা মিঠুন চক্রবর্তী শারীরিক, পারিবারিক, রাজনৈতিক টানাপোড়েনে কাটাচ্ছে দিন। শেষ মূহুর্তে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়ে হয়েছেন সমালোচিত ৷

তার বিরুদ্ধে সমালোচনারে উত্তরে অবশ্য বলেছিলেন, বাংলার মানুষের ভালোর জন্যই দল পাল্টেছেন। নির্বাচনের প্রচারে অংশগ্রহণ করেছেন কংগ্রেসের হয়ে। কিন্তু পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ভরাডুবি হয়েছে কংগ্রেসের।

নির্বাচনে পরাজিত হওয়ার রেশ কাটতে না কাটতেই এবার তার বিরুদ্ধে করা হয়েছে মামলা।

বৃহস্পতিবার (৬ মে) এই অভিনেতার বিরুদ্ধে বাংলার ভোট পরবর্তী হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগ আনল তৃণমূল। মিঠুনের বিরুদ্ধে একটি এফআইআরও দায়ের করা হয়েছে মানিকতলা থানায়। তার বিরুদ্ধে এ অভিযোগ এনেছে উত্তর কলকাতা যুব তৃণমূল।

একই অভিযোগ আনা হয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধেও।

বিজেপি-র ব্রিগেড সমাবেশে, আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানেই বক্তৃতা করতে গিয়ে নিজের ছবির জনপ্রিয় সংলাপ আউড়েছিলেন মিঠুন। এফআইআরে বলা হয়েছে, মিঠুনের ওই সব সংলাপেই উত্তেজনা ছড়িয়েছে রাজ্যে।

একজন তারকা হিসাবে প্রকাশ্য মঞ্চে এই ধরনের সংলাপের ব্যবহার করে মিঠুন দায়িত্বজ্ঞানহীন কাজ করেছেন বলেও অভিযোগ করা হয়েছে ওই এফআইআরে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর