হেফাজত নেতা জাকারিয়া নোমানেরও একাধিক নারীর সাথে অবৈধ সম্পর্ক!

হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য সাবেক প্রচার সম্পাদক মাওলান জাকারিয়া নোমান ফয়জীর সাথে একাধিক নারীর বিবাহবহির্ভূত সম্পর্কে রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। নোমান ফয়জী নিজেও এসব স্বীকার করে দুঃখ প্রকাশ করেছেন বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (০৬ মে) চট্টগ্রাম জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক।

তিনি বলেন, জাকারিয়ার সাথে বেশ কয়েকজন নারীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তার মোবাইল থেকে বিভিন্ন জনকে দেয়া কুরুচিপূর্ণ ম্যাসেজও পাওয়া গেছে। তার বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে দুঃখ প্রকাশ করেছে তিনি।

হেফাজতের আন্দোলন সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা জানান, জাকারিয়া স্বীকার করেছেন বাংলাদেশ ও সরকারকে অস্থিতিশীল করতে তারা সারা দেশে তাণ্ডব চালিয়েছে। তাদের পেছনে আর যারা আছেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

এর আগে বুধবার (০৫ মে) বিকালে কক্সবাজারের চকোরিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় হেফাজতের এই নেতাকে। তারপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাটহাজারীসহ বেশ কিছু ঘটনায় তার ইন্ধন ছিল। হাটহাজারীর থানা ভবন ভাঙচুর, ভূমি অফিস ও ডাকবাংলোতে অগ্নিসংযোগ ও হামলার ঘটনায়ও তিনি জড়িত ছিলেন।

এদিকে জাকারিয়া নোমানকে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ। সেখানে তার ১০ দিনের রিমান্ড চাওয়া হলে শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন শাহরিয়ার ইকবালের আদালত।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর