আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচনী উৎসব অনুষ্ঠিত

সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী আশুলিয়া প্রেসক্লাবের ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী উৎসব, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় অনুষ্ঠানটি আশুলিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আসন্ন ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অপু ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দের ভিতর শিল্পাঞ্চল পুলিশ, ঢাকা এর পুলিশ সুপার সানা শামিনুর রহমান শামিম, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ রাসেল হাসান, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, নব-নির্বাচিত সাভার উপজেলার ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে আশুলিয়া প্রেসক্লাবের সদস্য অপু খন্দকার সহ ক্লোজ আপ ওয়ান শিল্পী সাজু সহ ঢাকা থেকে আগত অন্যান্য আমন্ত্রিত শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, আগামী শনিবার (২৩ মার্চ) আশুলিয়া প্রেসক্লাবের ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টা থেকে শুরু হয়ে বেলা ২.৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহন চলবে।

প্রসঙ্গত আরও উল্লেখ্য, আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শহীদুল্লাহ মুন্সী এবং গত দুইবারের সভাপতি মোজাফফর হোসাইন জয় প্রতিদ্বন্দ্বীতা করছেন। সাধারণ সম্পাদক পদে আশুলিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক লাইজু আহম্মেদ, সাবেক সফল সাধারণ সম্পাদক মোছাঃ শেফালী খাতুন (মিতু), এবং জহিরুল ইসলাম লিটন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সহ-সভাপতি পদে মোট ৫ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন- ওমর ফারুক, বাবুল আহমেদ, কামাল উদ্দিন চৌধুরী, শহিদুল ইসলাম ডাবলু এবং মো. মেহেদী হাসান মিঠু।

যুগ্ম-সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ওবায়দুর রহমান লিটন ও জাহাঙ্গীর আলম রাজু। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন মো. আমিনুল ইসলাম ও মো. মনিরুল ইসলাম।

দপ্তর সম্পাদক পদে মো. মনির মন্ডল এবং মো. সাঈম সরকার প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুন্সী মেহেদী হাসান ও আবুল হায়াত বাচ্চু প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রার্থী কেবল অপু খন্দকার।

এছাড়াও ৫ জন কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন- মো. আলী আযম সরকার, আমিরুজ্জামান টুটুল, মো. ফিরোজ আলম, আশরাফ হোসেন কামাল এবং একেএম কামরুজ্জামান।

উল্লেখ্য, কোষাধ্যক্ষ পদে এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একজন করে প্রার্থী থাকায় ওই দুই পদে যথাক্রমে তুহিন আহমেদ এবং অপু খন্দকার বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর