ফেনীতে সাড়ে তিন কোটি টাকার যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ, গ্রেপ্তার ২

কাজী নজরুল ইসলাম,ফেনী প্রতিনিধিঃ ফেনীর ৪ বিজিবি ব্যাটালিয়ন ও র‍্যাব-৭, ফেনী ক্যাম্পের এক যৌথ অভিযানে শুক্রবার দুপুরে একটি পিকআপ ভ্যান থেকে প্রায় তিন কোটি ৫৯ লাখ টাকার ভারতীয় যৌন উত্তেজক ‘সেনেগ্রা’ ট্যাবলেট জব্দ ও দুইজনকে আটক করেছে।গ্রেপ্তার দুজন হচ্ছে-চট্টগ্রামের জোরারগঞ্জ থানার মো. রাসেল (২৭) ও মো. জাবেদ ইসলাম (২৮)।

শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় ফেনীর জায়লস্কর ৪ বিজিবি ব্যাটালিয়নের সদর দপ্তরে এক সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করা হয়।

এতে জানানো হয়, শুক্রবার দুপুর ২টা ৩০মিনিটের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ও র‍্যাব সদস্যরা একটি পিকআপ ভ্যান আটক করে। তল্লাশীকালে ওই পিকআপে বিশেষ ভাবে লুকিয়ে রাখা অবস্থায় দুই লাখ ৩৯ হাজার ৫২০টি ভারতীয় যৌন উত্তেজক ‘সেনেগ্রা’ ট্যাবলেট জব্দ করা হয়। বিজিবি ও র‍্যাব সদস্যদের দেখে পালানোর সময় ধাওয়া করে দুজনকে আটক করা হয়। তাঁদের সঙ্গী অন্য ৬ জন পালিয়ে যায়।

সংবাদ ব্রিফিংয়ে ফেনীর ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. নাহিদুজ্জামান ও র‍্যাব-৭, ফেনী ক্যাম্পের উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জোনায়েদ জাহেদী উপস্থিত ছিলেন। জব্দকৃত ট্যাবলেটের আনুমানিক মূল্য ধরা হয়েছে তিন কোটি ৫৯ লাখ ২৮ হাজার টাকা ।
ফেনীর ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান বার্তা বাজারকে জানান, গ্রেপ্তার দুই জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে ফেনী সদর মডেল থানায় সোপর্দ এবং মালামালও আলামত হিসেবে থানায় জমা দেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর