গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। হোতাপাড়া নিজ কার্যালয়ে এ উপলক্ষে ইফতার, দোয়া ও কেঁক কাটার মধ্য দিয়ে পালিত হয় এ কর্মসূচী।

ক্লাবের সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কাশেম, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আব্দুল মালেক,

পরে প্রধান অতিথির বলেন সাংবাদিকরা জাতির বিবেক,তারা প্রতিমুহূর্তের সংবাদ পৌঁছে দেয় আমাদের মাজে, এই মহামারী করোনার ভিতরে জীবনের বাজি রেখে তারা কাজ করে যাচ্ছে, মহামারী করোনা থেকে সকলকে সতর্ক থেকে সংবাদ সংগ্রহ করার জন্য বলেন এবং প্রেসক্লাবের উত্তরোত্তর কামনা করেন,

পরে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সদর প্রেসক্লাবের আবু বক্কর, যমুনা টিভি’র জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, এশিয়ান টিভি’র বিশেষ প্রতিনিধি মাহমুদুল হাসান, আজিজ রুবেল,আইয়ুব খান, আরিফ খান, মানিক মিয়া, আবু জাফর, লাভলু মিয়া, রোকুনুজ্জামান খান, মোসলেহ উদ্দি খান বাবুল, রতন হোসেন, হুমায়ুন কবির , ইব্রাহিম সরকার,মিলন শেখ প্রমুখ।

বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর