নতুন কোষাধ্যক্ষ পেল ইসলামী বিশ্ববিদ্যালয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে তাকে নিয়োগ প্রদান করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের শিক্ষক।

বুধবার (৫ মে) শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে উপসচিব মোঃ মাহমুদুল আলম সাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, আগামী চার বছর পদটিতে দায়িত্ব পালন করবেন অধ্যাপক আলমগীর হোসেন। কোষাধ্যক্ষ হিসেবে তিনি বর্তমান পদের সমপরিমাণ বেতন-ভাতা ও বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধা পাবেন। ইসলামী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৮০ (সংশোধিত আইন, ২০১০) এর ১২ (১) ধারা অনুসারে তাঁকে নিয়োগ প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ২১ আগস্ট ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহার মেয়াদ পূর্ণ হয়। এরপর থেকেই গুরুত্বপূর্ণ এ পদটি শূন্য ছিল বলে জানা গেছে।

বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর