জাতীয় মানবাধিকার আন্দোলনের ফেনী জেলার আহবায়ক কমিটি গঠন

কাজী নজরুল ইসলাম,ফেনী প্রতিনিধিঃ জাতীয় মানবাধিকার আন্দোলনের কার্য্যক্রমকে আরো গতিশীল ও গণমুখী করার লক্ষে ফেনী জেলায় ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যন মোঃ রফিকুল ইসলাম কে আহবায়ক এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব (সাবেক অর্থ সম্পাদক) মোহাম্মদ উল্ল্যাহ রকি কে সদস্য সচিব করা হয়েছে।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ মাহমুদুল হাসান ও মহাসচিব খন্দকার মো: মহিউাদ্দন মাহি এই কমিটির অনুমোদন করেন।

ফেনী জেলার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যরা হলেন- আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম-আহবায়ক মোঃ আব্দুল বারিক, যুগ্ম-আহবায়ক মোঃ রহমত উল্ল্যাহ আজাদ, সদস্য সচিব মোহাম্মদ উল্ল্যাহ রকি, সিনিয়র সহ-সদস্য সচিব রবিউল আজিম চৌধুরী রাহাত, সহ-সদস্য সচিব কাজী নজরুল ইসলাম সোহাগ, সদস্য আনোয়ার হোসেন মজনু, এম.এইচ মামুন, নাজিম উদ্দীন রুবেল, মোঃ তৈয়ব উল্ল্যাহ, রহিমা আক্তার

নেতৃবৃন্দ বলেন এই নতুন আহবায়ক কমিটির সদস্যদেরকে দেশের ও জনগণের কল্যাণে কেন্দ্রীয় কমিটির ন্যায় ফেনী জেলায়ও স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র, মানবাধিকার রক্ষায় কাজ করার এবং ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সব সময় ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। একই সাথে আগামী ৩ মাসের মধ্যে জেলা সম্মেলনের মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর