শেরপুরে ছেলের বউয়ের উপর অভিমান করে শাশুড়ির আত্মহত্যা

বগুড়ার শেরপুরে ছেলের বউয়ের ওপর অভিমান করে রোকেয়া বেগম (৪৮) নামে এক শাশুড়ি বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (০৫মে) সকালের দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রোকেয়া উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের ফিরোজ আলীর স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ধান কাটা শ্রমিকদের খাবার রান্না করা নিয়ে ছেলের বউয়ের সঙ্গে শাশুড়ি রোকেয়া বেগমের বাকবিতণ্ডা হয়। এসময় ছেলে উপস্থিত থাকলেও কোনো প্রতিবাদ না করায় এতে ক্ষোভ ও অভিমান করে মঙ্গলবার (০৪মে) সকালের দিকে নিজ বসতবাড়ির একটি শয়নকক্ষে গিয়ে শাশুড়ি বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর ঘটনাটি তাঁর পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রামজীবন ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তাবাজারকে জানান, এ ঘটনায় শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া নিহতের পরিবার ও স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

খালিদ হাসান/বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর