গণমানুষের ফুল ও ভালবাসায় সিক্ত হলেন এমপি রবি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: মহান জাতীয় সংসদে সাতক্ষীরাবাসীর উন্নয়নে চাওয়া পাওয়ার কথা তুলে ধরায় গণমানুষের ফুল ও ভালবাসায় সিক্ত হলেন বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গণমানুষের প্রাণের নেতা সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

শুক্রবার বিকালে সদরের বিনেরপোতা বাইপাস সড়কে হাজার হাজার মানুষের ফুল ও ভালবাসায় সিক্ত হন তিনি। বৃহস্পতিবার বিকালে বাজেট আলোচনায় তিনি সাতক্ষীরার বিভিন্ন উন্নয়নের দাবী নিয়ে কথা বলেন তিনি। শুক্রবার সংসদ সদস্যের সাতক্ষীরায় আসার কথা শুনে দুপুর থেকে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে দলীয় নেতা-কর্মী সমর্থক ও সাধারণ জনগণ হাজির হতে থাকে। সেখান থেকে হাজার হাজার মানুষ ব্যান্ড পার্টি ও মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পৌছে যান বিনেরপোতা বাইপাস সড়কে এমপি রবি এসে পৌছালে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। বৃহস্পতিবার বিকালে মহান জাতীয় সংসদে বাজেট পরবর্তী আলোচনায় এমপি রবি তার বক্তব্যে বলেন, বাজেট নিয়ে আলোচনা আগে নয়। আমার সাতক্ষীরার সাধারণ মানুষ তাদের মুল্যবান ভোট দিয়ে তাদের দাবী তুলে ধরতে তাদের প্রতিনিধি হিসেবে আমাকে মহান সংসদে পাঠিয়েছে। আগে তাদের কথা বলতে চাই। এসময় তিনি সাতক্ষীরায় রেল লাইন নির্মাণ, সাতক্ষীরা পৌরসভাকে সিটি কর্পোরেশন, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, সাতক্ষীরায় নতুন বিদ্যুৎ প্লান্টসহ উন্নয়নে বিভিন্ন দাবী তুলে ধরেন। সেকারণে সাতক্ষীরার সাধারণ মানুষ আজ মহা খুশি তাদের যোগ্য নেতাকে পেয়ে। সাধারণ মানুষ তাদের অধিকার আদায়ে সঠিক ও যোগ্য নেতাকে ভোট দিয়ে মহান জাতীয় সংসদে পাঠিয়েছে।

এসময় উপস্থিত সকলে জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি রবিকে দলীয় নমিনেশন দেওয়ায়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি রবির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর