ভাতিজার হাত ধরে পালালো চাচী

আবদুর রহমান,রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে ১ সন্তানের জননী রিনা বেগম(৩৫) তার পাশ্ববর্তীর এক ভাতিজার হাত ধরে পালিয়ে গেছে বলে অভিযোগ ওঠেছে। রিনা বেগম উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেবনাগর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী ও ভাতিজা পার্শ্ববর্তী নোয়াবাড়ীর মৃত আবুল কাশেমের বড় ছেলে বিল্লাল হোসেন।

এই ঘটনার পর থানায় সাধারণ ডায়রি করেছেন রিনা বেগমের স্বামী।

নিরুদ্দেশ হওয়া রিনা বেগমের স্বামী আব্দুল জলিল জানান, পার্শ্ববর্তী বাড়ির বিল্লাল হোসেন রামগঞ্জ সিটি প্লাজার মনপুরা টেইলার্স এর সত্ত্বাধিকারী। জামাকাপড় সেলাইয়ের সুত্র ধরে বিগত ৬ মাস তার স্ত্রী রিনা বেগমের সাথে সম্পর্ক স্থাপন করে ও দৈহিক সম্পর্ক করে। এরই জের ধরে ঘর তৈরি করার নগদ ৩ লক্ষ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, দামী কাপড় নিয়ে গত ১৭ তারিখ তার অনুপস্থিতিতে তার স্ত্রী পালিয়ে যায়। এই ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেছি।

রিনা বেগমের মেয়ে জানান, তার মায়ের অবৈধ মেলামেশা দেখে ফেলায় তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে টুকরো করার ভয় দেখানো হয়। পরবর্তীতে ভয়ে আর কাউকে কিছু জানাতে পারেনি।

অভিযুক্ত বিল্লাল হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসব মিথ্যা ও বানোয়াট ও ষড়যন্ত্র বলে দাবি করে ফোন কেটে দেন।

এ বিষয়ে রামগঞ্জ থানার এস আই শরীফুল ইসলাম ইসলাম থানায় সাধারণ ডায়রি হওয়ার কথা স্বীকার করে বার্তা বাজারকে জানান, নিখোঁজদের খুঁজে বের করতে আমরা তৎপর আছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর