নিখোঁজের ৭দিনেও সন্ধ্যান মেলেনি কিশোরী শান্তার

টাঙ্গাইল প্রতিনিধিঃ- টাংগাইলের ঘাটাইল উপজেলার কাজীপাড়া গ্রামের কিশোরী শান্তা খানম (১৫) ৭দিন যাবৎ নিখোঁজ রয়েছে। নিখোঁজ এর পর ৭ দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি কিশোরী শান্তার। শান্তা উপজেলার কাজী পাড়া গ্রামের মোঃ শামিম মিঞার মেয়ে ও স্থানীয় নাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।

নিখোঁজ শান্তা পরিবার ও পুলিশ জানায়, গত ১৪ জুন শুক্রবার বেলা ১১টায় শান্তা ফুপুর বাড়ী জামুরিয়ায় পাঠ্য বই আনতে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়। পরে আত্মীয় বাড়ি সহ সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও অদ্যাবধি পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।
কাজী পাড়ার এক গৃহিনী মোছাঃ রুনিয়া বেগম জানান, তিনি শুক্রবার বেলা ১২টার দিকে শান্তাকে ঘাটাইল বাসস্ট্যন্ডে এক বোরকা পড়া মহিলার সাথে একটি মোবাইলের দোকানের সামনে দায়িয়ে থাকতে দেখেছেন। তার পর থেকে আর শান্তার দেখা মেলেনি।

শান্তা কোন মোবাইল ফোন ব্যবহার না করায় কোন ভাবেই তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না।এ ব্যাপারে শান্তার বাবা শামীম মিঞা জানান, গত ১৫ জুন শনিবার আমার মেয়ে নিখোঁজের বিষয়ে ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। কিন্তু আজ ছয়দিন অতিবাহিত হলেও আমার মেয়ের কোন খোঁজ পাইনি।
তিনি আরও বলেন, আমার একটি মাত্র মেয়ে। যে কোন মূল্য আপনারা আমার মেয়েকে আমার বুকে ফিরিয়ে দিন। তিনি প্রশাসনের কাছে দ্রত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।

স্থানীয় ৩ নং ওর্য়াডের মেম্বার রায়হান খান বলেন,শান্তা খুব ভদ্র মেয়ে। নানার বাড়ী যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হবার পর দীর্ঘ সময় চলে গেলেও এখন পর্যন্ত কোন শান্তার কোন তথ্য পাওয়া যায়নি । আশা করি, শান্তা বেঁচে আছে এবং তার পরিবারের কাছে ফিরে আসবে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মাকছুদুল আলম জানান, এই ব্যাপারে তার বাবা বাদী হয়ে থানায় একটি জিডি করেছে। বিষয়টি তদন্ত করছি। বিভিন্ন জায়গায় তার আত্বীয় স্বজন ও সোর্সের মাধ্যমে তথ্য নিচ্ছি। তদন্ত অব্যহত আছে। আমরা আশাবাদী, খুব দ্রতই মেয়েটিকে উদ্ধার করা যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর