দেশে ফিরেছে তামিম-মুশফিকরা, থাকতে হবে হোম কোয়ারেন্টাইনে

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ দল। মঙ্গলবার (এপ্রিল) বিকাল ৩ টা ২৫ মিনিটে চার্টার্ড ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে বাংলাদেশ দল।

বিদেশ থেকে দেশে ফেরাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করেছে সরকার। তবে শ্রীলঙ্কা থেকে ফেরা ক্রিকেটারদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে না।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ক্রিকেটারদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। হোম কোয়ারেন্টাইনে থাকবেন ক্রিকেটাররা। এর আগে নিউজিল্যান্ড সফর থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে ছিলেন টাইগাররা।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে হেরেছে বাংলাদেশ দল। চলতি মাসের শেষের দিকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে বাংলাদেশ আসবে শ্রীলঙ্কা।

আসন্ন সিরিজের জন্য প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা গত ২ মে থেকেই অনুশীলন শুরু করেছে। হোম কোয়ারেন্টাইন শেষে তামিম-মুশফিকরা অনুশীলনে যোগ দেবেন। ঈদের ছুটি শেষে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবেন প্রাথমিক দলের সদস্যরা। এরপর মূল দল ঘোষণা করা হবে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর