বিশেষ ব্যবস্থায় দেশে ফিরবেন সাকিব-মুস্তাফিজ

একের পর এক ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শেষ পর্যন্ত এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) অনির্দিষ্টকালের জন্য স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

এমন অবস্থায় আইপিএলে খেলা দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে দ্রুত দেশে ফেরাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশেষ ব্যবস্থায় তাদের দেশে ফেরানো হবে।

ঈদের পরেই বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে তারা। লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন সাকিব ও মুস্তাফিজ। আগামী ১৯ মে দেশে আসার কথা ছিল তাদের।

এখন যেহেতু আইপিএল স্থগিত করা হয়েছে সেহেতু তাদেরকে দ্রুত দেশে ফেরাতে চায় বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন বলেন, এখন যেহেতু আইপিএল স্থগিত করা হয়ে সাকিব-মুস্তাফিজের সেখানে থাকার কোনো মানে নেই। সামনে শ্রীলঙ্কা সিরিজ রয়েছে। আমরা সেরা উপায় বের করে ওদের বিশেষ ব্যবস্থায় দেশে ফেরাবো।

এদিকে শ্রীলঙ্কা থেকে আজ দেশে ফিরছেন জাতীয় দলের ক্রিকেটারা। তারা তিনদিন কোয়ারেন্টাইনে থেকে এরপর অনুশীলন শুরু করবে। দেশের বিমানে উঠার আগে প্রত্যেকে করোনা নেগেটিভ সার্টিফিকেট পাওয়ায় নিজ বাসায় কোয়ারেন্টাইন করতে পারবেন তারা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর