কুষ্টিয়া নদী থেকে চতুর্থ শ্রেণী ছাত্রের লাশ উদ্ধার

রোকনুজ্জামান কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া গড়াই নদী থেকে চতুর্থ শ্রেণী ছাত্র সম্রাট (১৩) এর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রাত ১১:৩০ মিনিটের সময় লাশ উদ্ধার করা হয়।

হাটশ হরিপুর গ্রামের মিন্টু আলীর ছেলে সম্রাট দুপুর ১:৩০ মিনিটে সময় গোসল করার উদ্দেশ্যে গড়াই নদীতে নামলে কিছুক্ষণ পরে তাকে আর দেখতে পাওয়া যায় না। তারপর থেকে তার পরিবার পরিজন ও আত্মীয়স্বজনদের নিয়ে খোঁজাখুজি করতে থাকে। এর একপর্যায়ে একজন পেয়ারা বিক্রেতা জানান একটি ছেলে নদীতে গোসল করতে নামলে আর উঠে আসে নাই। এরই ধারাবাহিকতায় এলাকাবাসী কুষ্টিয়া ফায়ার সার্ভিসকে খবর দিয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হন এবং খুজতে থাকে। ফায়ার সার্ভিসের কোন ডুবুরি না থাকায় প্রায় ৮ঘন্টার সন্ধানের পরে স্থানীয় জেলেদের জাল ব্যবহার করে এবং অনুসন্ধান চালায় অনুসন্ধানের একপর্যায়ে রাত আনুমানিক ১১.০৫ মিনিটের সময় জেলেদের জালের সাথে সম্রাটের মৃত দেহ আটকায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয় জেলেদের যৌথ প্রচেষ্টায় সম্রাটের মৃত দেহ উদ্ধার করে সম্রাটের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আলী হোসেন সাজ্জাদ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর