নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিমমা তাবাসুম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগটির সহকারী অধ্যাপক জনাব মিমমা তাবাসুম।

সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অধ্যাপক জনাব মিমমা তাবাসুমকে আগামী তিন বছরের জন্য এই দায়িত্ব অর্পন করা হয় বলে উল্লেখ করা হয়।

চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে সহকারী অধ্যাপক মিমমা তাবাসুম বলেন,”শিক্ষক হিসেবে এখন দায়িত্বটা আরেকটু বেড়ে গেছে। সুপরিকল্পনা অনুযায়ী বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। অর্পিত এ দায়িত্বটি যাতে যথাযথভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি”।

উল্লেখ্য, সহকারী অধ্যাপক মিমমা তাবাসুম মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এইচএসসি সম্পূর্ণ করেন। এরপর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর