সাকিবের দল কলকাতার দুইজন করোনায় আক্রান্ত, ম্যাচ স্থগিত

ভারতে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। করোনায় দেশটির অবস্থা যখন নাজেহাল সেসময় চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর।

এ আসর মাঠে গড়ানোর শুরু থেকেই আলোচনা-সমালোচনা হয়েছে। তবে আইপিএলের আয়োজকরা এ ব্যাপারে কোনো কথা বলেনি। বায়ো বাবলে নিরাপত্তা নিশ্চিত করে চালিয়ে যাচ্ছিলেন খেলা।

কিন্তু এরপরেও বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটার করোনা আতঙ্কে আইপিএল ছেড়ে দেশে ফিরে গেছেন। এবার দুইজন ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

এ কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স মধ্যকার সোমবারের ম্যাচটি স্থগিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানিয়েছে, কলকাতার দুইজন ক্রিকেটারের করোনা পজিটিভ এসেছে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী বরুণ চক্রবর্তী ও স্বন্দ্বীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছেন।

বরুণ কিছুদিন আগেই বায়ো বাবল ভেঙে তার কাঁধের স্ক্যান করিয়েছিলেন। এছাড়াও কলকাতার বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফ অসুস্থ অনুভব করায় তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

মূলত গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রস্তাবে ম্যাচটি স্থগিত করা হয়েছে। তবে আজই ম্যাচের পরিবর্তিত সূচি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর