কিশোরগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ মনির উদ্দিন আর নেই

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ মনির উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য শিক্ষার্থী ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকাল চারটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পলিটেকনিকের কম্পিউটার বিভাগের প্রধান সৈয়দ কামরুল হাসান জানান, রাজশাহী পলিটেকনিকে কম্পিউটার বিভাগের প্রধান হিসেবে বারো বছর, ঢাকা পলিটেকনিকে কম্পিউটার বিভাগের প্রধান হিসেবে দশ বছর এবং কিশোরগঞ্জ পলিটেকনিকে অধ্যক্ষ হিসেবে ২০১৫ সাল থেকে বর্তমান পর্যন্ত ছিলেন। অসুস্থতার মধ্যেও তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছিলেন। অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে পিজি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কলেজ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ঢাকা পলিটেকনিকে প্রথম দফা জানাজা শেষে অধ্যক্ষের মরদেহ তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নেওয়া হবে। সেখানে জুম্মার পর দ্বিতীয় জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর