চাঞ্চল্যকর ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার মূল আসামী গ্রেপ্তার

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান, সাভার/ধামরাইঃ রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় চাঞ্চল্যকর ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী মোঃ জামশেদকে (২০) আটক করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার (২০ জুন) বেলা ২টার দিকে আশুলিয়া থানাধীন ধনাইদ ইউসুফ মার্কেট এর সামনে থেকে তাকে আটক করা হয় বলে র‍্যাব-১ সূত্রে জানা গেছে।

আটক জামশেদ গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বালাবাবুনিয়া গ্রামের মোঃ আব্দুল হান্নান খন্দকার এর ছেলে। বর্তমানে সে আশুলিয়া ধনাইদ ইউসুফ মার্কেট এলাকার ওহাবের বাসায় রুম ভাড়া করে থাকতেন।

প্রসঙ্গত উল্লেখ্য, গত সোমবার (১৭ জুন) সন্ধ্যায় ধনাইদ এলাকায় প্রতিবেশী নারী রাবেয়া বেগম কাজের কথা বলে কৌশলে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে রেখে আসে ধর্ষিতা ওই স্কুল ছাত্রীকে। পরে জামশেদ কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টাও করে একটি কুচক্রীমহল। কিন্তু ভুক্তভোগী কিশোরীর মা গত বুধবার (১৯ জুন) বাদী হয়ে জামশেদ ও রাবেয়া বেগমের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর