কলারোয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র আব্দুস সালাম (১৪) নিহতসহ দুই জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার কাজীরহাট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামের ফজলুল হক ফজরের ছেলে এবং কে.কে.ই.পি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। আহতরা হলেন মোটরসাইকেলের পিছনে বসে থাকা সহপাঠি রাসেল (২২) ও বাইসাইকেলে থাকা বিল্লাল হোসেন (২১)। আহতদের উদ্ধার করে কলারোয়া ও যশোর জেলার বাঁগআচরা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টার দিকে নিহতসহ আহত সহপাঠী ব্লু রংয়ের এ্যাপাসি মোটরসাইকেল যোগে কাজীরহাট বাজারের দিকে আসছিলো।
পথিমধ্যে কাজীরহাট কলেজের সামনে পৌছালে বাইসাইকেলে আরোহীকে সাইড নিতে গিয়ে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে সজরে ধাক্কা লাগলে ঘটনাস্থলোই মোটরসাইকেল আরোহী আব্দুস সালাম নিহত হয়। দূর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয়ে যায়।

আহত রাসেলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানায় তার স্বজনরা।
এদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর উল গীয়াস জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাঁর নির্দেশনায় থানার এসআই সুবীরের নেতৃত্ব পুলিশের একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করে নিহত লাশ ও আহত ব্যক্তিদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করেন। তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর