পেকুয়ায় চিংড়িঘের মালিকের উপর দুর্বৃত্তের হামলা

চকরিয়া-পেকুয়া প্রতিনিধিঃ কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে চিংড়িঘের মালিক সাইফুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত দেড়টায় উপজেলার উজানটিয়া ইউনিয়নের পান্নার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাইফুল একই এলাকার মৃত হাবিব উল্লাহ ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত সাইফুল ইসলাম বলেন, ঘটনার রাতে অামি চিংড়ি প্রজেক্টের কাজ শেষ করে বাড়ি ফিরছিলাম। পান্না পাড়ায় অাসা মাত্র একই এলাকার অাবদু রহিম, নুরুল অাবছার, রুকুন উদ্দিন, রুবেল, নুরুল অাজিম, তাফসীর, শওকত, অাবদুল খালেক ও রিপনসহ অারো কয়েকজন অামার গতিরোধ করে। একপর্যায়ে আমি পালিয়ে যেতে চাইলে আমাকে দৌঁড়াইয়ে ধরে তাদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। অামার পকেটে থাকা ৬৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। ওই সময় অামার চিৎকারে স্থানীয়রা এগিয়ে অাসলে তারা পালিয়ে যায়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, এঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর