দ্বিতীয় পরীক্ষাতেও আলমগীরের করোনা পজিটিভ, শারীরিক অবস্থার উন্নতি

দ্বিতীয়বার পরীক্ষা করেও করোনা পজিটিভ এসেছে চিত্রনায়ক আলমগীরের। তাঁর মেয়ে আঁখি আলমগীর গণমাধ্যমকে জানান, বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু দ্বিতীয়বার পরীক্ষাতে আবার তার করোনা পজিটিভ এসেছে। আশা করি খুব তাড়াতাড়ি সবকিছু ঠিক হয়ে যাবে। ভয়ের কোনো কারণ নেই। বাবার জন্য সবাই দোয়া করবেন।

আলমগীরের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি গত ২০ এপ্রিল নিশ্চিত করেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা। এর আগে বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। এরপর গত ১৮ এপ্রিল চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান আলমগীর। পজিটিভ রিপোর্ট আসায় তাকে তখন হাসপাতালে ভর্তি করা হয়।

আলমগীর ১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেন তিনি। প্রযোজনা ও পরিচালনা করেছেন বেশ কয়েকটি সিনেমা। অভিনয় করে নয় বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আলমগীর। জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননায়ও ভূষিত হয়েছেন তিনি।

বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর