বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে ষাটোর্ধ বৃদ্ধ আটক

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাইঃ ঢাকার ধামরাইয়ে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের সময় মোঃ ঠান্ডু মিয়া(৬০) নামে এক ধর্ষণকারীকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২০ জুন) বেলা ১২ টার সময় ধামরাই পৌর এলাকার বাগনগর মহল্লার মোঃ আনোয়ার হোসেনের বাড়ীতে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধামরাই থানায় মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ সুত্রে জানা যায়।

ধর্ষণকারী মোঃ ঠান্ডু মিয়ার বাড়ী ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের তেতুলিয়া গ্রামে এবং তিনি মৃত বুলু বেপারীর ছেলে। বর্তমানে তিনি ধামরাই পৌর এলাকা বাগনগরের মোঃ আনোয়ার হোসেনের বাড়ীর ভাড়াটিয়া।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ওই বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের ভাই স্কুল থেকে বাসায় ফিরে দেখে, তার প্রতিবন্ধী বোনকে ঠান্ডু মিয়া বাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করছে। তখন সে উপায়ন্তর না দেখে চিৎকার করে আশেপাশের লোকজনকে ডাকে। পরে এলাকার লোকজন এসে মোঃ ঠান্ডু মিয়াকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এব্যাপারে ধামরাই থানার ওসি অপারেশন মোঃ মাসুদুর রহমান বলেন, আজ সকালে খবর পেয়ে বাগনগর মহল্লায় গিয়ে ধর্ষণকারী ঠান্ডুমিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। মেয়ের বাবা বাদী হয়ে ঠান্ডু মিয়ার নামে একটি ধর্ষণ মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর