কলাপাড়ায় মামলা করেছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ব্যবসা সম্প্রসারনের জন্য ন্যাশনাল ব্যাংক লিমিটেডের কুয়াকাটা শাখা থেকে গত ৩ আগষ্ট ২০১৭ আড়াই কোটি টাকা ঋন গ্রহন করেন মো: রুহুল আমিন। আড়াই কোটি টাকা ঋন নিয়ে প্রতারনার অভিযোগে চেক ডিজ অনার আইনে মামলা করা হয়েছে। বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত বৃহস্পতিবার (২০জুন) মামলাটি আমলে নিয়ে মো:রুহুল আমিনের নামে সমন জারির আদেশ প্রদান করেন। ন্যাশনাল ব্যাংক লিমিটেড কুয়াকাটা শাখার পক্ষে ব্যবস্থাপক রুমি এমরাজ রশিদ মামলা দায়ের করেন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়,মো: রুহুল আমিন তার ব্যবসা সম্প্রসারনের জন্য ন্যাশনাল ব্যাংক লিমিটেড কুয়াকাটা শাখা থেকে গত ৩ আগষ্ট ২০১৭ আড়াই কোটি টাকা ঋন গ্রহন করেন। এরপর মো: রুহুল আমিন আদৌ কোন টাকা পরিশোধ না করায় ৩১ মার্চ ২০১৯ পর্যন্ত ব্যাংক মুনাফা সহ তার নিকট তিন কোটি আট লক্ষ সায়ত্রিশ হাজার সাতশত তিষট্রি টাকা পাওনা হয়। ব্যাংক বার বার তলব তাগাদা দিলে আসামী ১লা এপ্রিল ২০১৯ ব্যাংকের অনুকূলে তার পরিচালনাধীন ব্যাংক হিসাবের একটি চেক স্বাক্ষর করে প্রদান করেন। কিন্তু ওই ব্যাংক হিসাবে পর্যাপ্ত তহবিল না থাকায় চেকটি ডিজ অনার হয়।

পরবর্তীতে ব্যাংক নিযুক্তীয় কৌশলীর মাধ্যমে উকিল নোটিশ প্রদান করার পরও আসামী প্রতারনার আশ্রয় নিয়ে নোটিশের জবাব কিংবা টাকা পরিশোধ না করায় ব্যাংক কর্তৃপক্ষ বৃহস্পতিবার আদালতে মামলা দায়ের করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর