দালালদের প্রতারণা থেকে সাবধান থাকার আহবান ঢাকা জেলা পুলিশের

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান, সাভার/ধামরাইঃ ঢাকার ধামরাইয়ে ঢাকা জেলা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) উপজেলার সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয় মাঠে কয়েক হাজার শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এসংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলামের সভাপতিত্বে এবং ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেনের সঞ্চালনায়
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সমাজকে সুন্দর করে গড়ে তুলতে হলে সমাজ থেকে মাদকের শিকড় সবার আগে উপরে ফেলতে হবে।

এসময় তিনি আরও বলেন, এখন ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি। আগামী ১ জুলাই ঢাকা জেলা পুলিশের কনস্টেবল পদে মাত্র ৩ টাকা মূল্যের একটি চালান ফরম ও ১০০ টাকায় পুলিশের চাকরিতে পরীক্ষায় অংশ নেয়ার মাধ্যমেই যোগ্যরা পাবে চাকরি। এসময় নিয়োগপ্রার্থীদেরকে প্রতারক ও দালাল চক্রের প্রতারণা থেকে সাবধান থাকার জন্যও আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ সাইদুর রহমান, সাভার সার্কেলের সহকারি পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা,বেসরকারী উন্নয়ন সংস্থা এসডিআইয়ের নির্বাহী পরিচালক সমাজ সেবক সামছুল হক প্রমুখ। বক্তারা শিক্ষার্থীদের মাঝে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং এর কুফল বা ভয়াবহ ক্ষতিকর দিকগুলো উপস্থাপন করেন। এক পর্যায়ে উপস্থিত শিক্ষার্থীরা হাত উঁচিয়ে একযোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিংকে ‘না’ বলে এসব থেকে দূরে থাকার প্রতিজ্ঞা করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর