আজকের সাতক্ষীরা’র ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় কেককাটা, আলোচনা সভা ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বহুল প্রচারিত সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার গৌরবময় পথচলার ১৫ বছরে পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা শিশু হাসপাতালের পশি^চম পাশে রসুলপুরস্থ মেহেদীবাগ পত্রিকা অফিসের নিজস্ব কার্যালয়ে দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মহসিন হোসেন বাবলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ’সঠিক ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে চ্যালেঞ্জ মাথায় রেখেই পাঠকের খোরাক যোগাতে সংবাদে আস্থা ধরে রেখেছে দৈনিক আজকের সাতক্ষীরা। একটি পত্রিকা তার নিজস্ব গতিপথে অবিচল থেকে সামনে এগিয়ে যাওয়া খুব কঠিন ও দুঃসহ বিষয়। সাংবাদিকরা তাদের স্বার্থে নয়, জনগণের কল্যাণে ও দেশ ও জাতীর স্বার্থে অবিচল থাকবে এটাই তাদের ধর্ম। হলুদ সাংবাদিকতাকে পরিহার করে জাতির বিবেক হিসেবে কাজ করবে। সংবাদ পরিবেশনে কঠিন বিষয়কে সহজ করে নিয়েছে দৈনিক আজকের সাতক্ষীরা। সক্ষম হয়েছে পাঠকের খোরাক যোগাতে। রাজনৈতিক পরিস্থিতি, সমাজের নানা অসঙ্গতি, গণমাধ্যমের কঠিন চ্যালেঞ্জের মুখে হাঁটি হাঁটি পা পা করে ১৫ বসন্ত পেরিয়েছে উন্নয়ন সাংবাদিকতার সঠিক বস্তুনিষ্ট ও সংবাদ পরিবেশনে দৈনিক আজকের সাতক্ষীরা চ্যালেঞ্জ মাথায় রেখেই বরাবরই সংবাদ প্রকাশ করে থাকে। শুভক্ষণে সামনের দিকে এগিয়ে চলা আরো সুন্দর হোক সেই কামনা করেন তিনি।’ দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার প্রতিষ্ঠা বার্ষির্কীর আলোচনায় তার বক্তব্যে সম্পাদক মহসিন হোসেন বাবলু বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে প্রজন্মের পর প্রজন্ম ধরে দৈনিক আজকের সাতক্ষীরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে চলেছে।

জেলাবাসীর অকুণ্ঠ সমর্থন, সীমাহীন ভালোবাসাই ছিল দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সুদীর্ঘ ১৪ বছর পথচলার একমাত্র শক্তি ও সাহস। আজকের শুভ মুহুর্তে পত্রিকার সাংবাদিক ও সাতক্ষীরাবাসীর প্রতি অশেষ কৃতজ্ঞতা, শুভেচ্ছা জানান পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মহসিন হোসেন বাবলু।’ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, এ্যাড. হাবিবুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শামীম পারভেজ প্রমুখ। এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও দৈনিক আজকের সাতক্ষীরা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর