কুষ্টিয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

রোকনুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাঁশগ্রামে তহ বাজার ও গরুর হাট দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ স্থানীয় মফিজ গ্রুপ ও আলী গ্রুপের মধ্যে অন্ত দ্বন্দ্ব এবং সাংঘর্ষিক সম্পর্ক চলে আসছিল। স্থানীয়ভাবে বিষয়টি নিরসনের জন্য একাধিকবার চেষ্টা করার পরও সমাধান না হওয়ায় গতকাল ১৯ জুন আবারও দু’গ্রুপের মধ্যে সময় সমস্যা সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু তারা কেউই আপোষ করতে রাজী হয়নি।

তারই ফলশ্রুতিতে আজ ২০ জুন সকালে দু গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ দেখা দেয়। আলী গ্রুপ মফিজ গ্রুপের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। মফিজ গ্রুপের আলী আজম (৬০) পিতা মৃত আইয়ুব মুন্সি ঘটনাস্থলে নিহত হয়। এবং একই গ্রুপের টিক্কা মেম্বরের উপর মারাত্মকভাবে হামলা করে। তার অবস্থাও আশংকাজনক। এছাড়াও রাশিদুল হক পিতা তালেব মুন্সি, শাহিন পিতা আলি আজম সহ আরো কয়েকজ মারাত্মক ভাবে আহত হয়।

এদিকে আহত ব্যক্তিদের নিয়ে মাইক্রো যোগে কুষ্টিয়া সদর হাসপাতালে আসার সময় আলী গ্রুপের সন্ত্রাসীরা মাইক্রোর উপর হামলা চালায় এবং ভিতরে থাকা আহত ব্যক্তিদের উপর পুনরায় আক্রমণ করে।

বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকা বাসীর মধ্যে লুটপাটের আতংক দেখা দিয়েছে। সব ধরনের নাশকতা রুখে দিতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আহত ব্যক্তিরা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর