যশোরে অস্ত্র-গুলিসহ গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আটক

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর শার্শায় অস্ত্র-গুলিসহ মিলন হোসনে(৩০)নামে এক ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেছে পুলিশ,যাহার জি আর- ৪০/১৫ ও জিআর-৯০/১৫।মঙ্গলবার রাতে উপজলোর রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।আটক মিলন হোসনে শার্শা উপজলোর কন্যাদহ গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,মঙ্গলবার সন্ধ্যা রাতে জরুরী ডিউটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশেরে উপ-পরিদর্শক(এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে বিশষে অভিযান কালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।এসময় মিলন হোসেন নামে এক জনকে সন্দেহ ভজন ঘুরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়।পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়।সে দুই মামলার ওয়ারেন্টভুক্ত পালাতক আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।

শার্শা থানা পুলশিরে উপ-পরিদর্শক(এসআই) বাবুল আক্তার আটকরে বিষয়টি নিশ্চিত করে বলনে,আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতিসহ একাধকি মামলা রয়েছ।আটককৃত আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে (বুধবার ১৯ইজুন)সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর