সেনবাগে সুগন্ধা পরিবহন উল্টে আহত ২৫

মুহাম্মদ উল্যাহ সজীব, নোয়াখালী (সেনবাগ-সোনাইমুড়ী) প্রতিনিধি: নোয়াখালী-ফেনী সড়কের সেবারহাট পশ্চিম বাজারে ফেনীগামী সুগন্ধা পরিবহন উল্টে নারী পুরুষ শিশু সহ প্রায় ২৫ জন যাত্রী গুরুত্ব আহত হয়েছে। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতাল ও মদিনা হাসপাতালে ভর্তি করেছে। আজ বুধবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহতদের মধ্যে বসুরহাটের হৃদয় (৭) তার মা রিনা আক্তার (৩২) হাতিয়ার আন্ডার চরের মাহফুজ (১২) খলিফারহাটের বিবি মরিয়ম (৩২) কিশোরগন্জের রিমন (১৮) নুর প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালের পরিচালক মিলন জানান,তারা পুরুষ মহিলা সহ আরো ৮/১০ জন যাত্রীকে ফেনী নোয়াখালীতে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেছেন। এছাড়া সেবারহাট মদিনা হাসপাতাল কর্তৃপক্ষ ৭ জনকে চিকিৎসা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী নিশান জানান, ফেনীগামী সুগন্ধা নামীয় ফেনী -ব-০৫-০০-৩৩ যাত্রীবাহী বাসটি দুপুর ১২ টায় একটি সিএনজির সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনায় তাৎক্ষনিক কেউ নিহত না হলেও প্রায় ২৫ গুরুত্বর আহত হয়েছে।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর