৫০ লাখ টাকার চাপেই আত্মহত্যা করেছেন মুনিয়া!

রাজধানীর গুলশানের একটি বাসা থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর পর একের পর এক রহস্যজনক তথ্য বের হয়ে আসছে।

ইতোমধ্যে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেটা বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরের সাথে মুনিয়ার আলাপন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হচ্ছে।

অডিও ক্লিপটিতে উঠে আসে ৫০ লাখ টাকার একটি ইস্যু। সেখানে পুরুষ ব্যক্তিটি বলছেন, আমার টাকাটা দিয়া দিস, তুইই আমার টাকা নিছস। কান্নারত তরুণী বলেন, আল্লাহরে ভয় পান না আপনি? আপনাকে কে বলছে আমি ৫০ লাখ টাকা নিছি, আমি কোনো টাকা নেই নাই।

উত্তরে অন্যপাশ থেকে ওই তরুণীকে বারংবার অকথ্য ভাষায় গালাগালি করা হয়। যদিও অডিওক্লিপটিতে কথা বলা দুইজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে অডিওক্লিপটি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকহারে ভাইরাল হয়েছে।

আলাপনের এক পর্যায়ে তরুণী বলছেন, আপনি কেন আমাকে এভাবে ব্লেম দিচ্ছেন? কে বলছে আপনাকে, আমি টাকা নিছি? আমি তো সব সত্য বলছি’। তখন পুরুষ লোকটি, ‘চোর , চোর, চোর’ বলে ক্ষিপ্ত হয়ে উঠলে মেয়েটি বলে ‘আমি আপনার টাকা নিই নাই’।

এদিকে পুলিশের গুলশান জোনের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, জানান দেশের একটি শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মোসারাত জাহানের পরিচয় ছিল। ওই ফ্ল্যাটে তার যাতায়াতের বিষয়েও তথ্য পাওয়া গেছে।

অভিযোগ পত্র সূত্র জানা যায়, মামলায় বিবাদী করা হয়েছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরকে। তিনি মুনিয়ার সাথে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তুলেন বলে জানায় নিহতের বড় বোন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর