আশুলিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান, সাভার/ধামরাইঃ ঢাকার সাভারের আশুলিয়ায় ৫ম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বুধবার (১৯ জুন) দুপুরে অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আশুলিয়ার ধনাইদ থেকে ধর্ষণে সহায়তার অভিযোগে গৃহবধূ রাবেয়া বেগমকে আটক করলেও মুল ধর্ষক পালাতক রয়েছে। নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ‘ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার’ এ পাঠানো হয়েছে। আটক রাবেয়া বেগম গাইবান্ধার পলাশবাড়ী থানার নাটেরহাট গ্রামের মো. সিদ্দিকের স্ত্রী। পলাতক জামশেদ হোসেন একই জেলার ভাঙাবুনিয়া গ্রামের মো. আব্দুল হান্নানের ছেলে। সে বতর্মানে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চfকরিরত।

আশুলিয়া থানার এস আই শ্রী রাম কৃষ্ণ জানান, গত সোমবার সন্ধ্যায় ধনাইদ এলাকায় প্রতিবেশী নারী রাবেয়া বেগম কাজের কথা বলে কৌশলে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে রেখে আসে ওই স্কুল ছাত্রীকে। পরে জামশেদ এই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করে একটি কুচক্রীমহল। এ ঘটনায় আজ (বুধবার) ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে জামশেদ ও রাবেয়া বেগমের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। মুল ধর্ষক জামশেদ গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর