শ্রীবরদীতে মা ও কিশোরীদের নিয়ে সচেতনতামূলক সমাবেশ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শ্রীবরদীতে মা ও কিশোরীদের স্বাস্থ্য প্রজনন, পরিচ্ছন্নতা, স্বাস্থ্যবিধি পরামর্শ এবং বয়ঃসন্ধিকালীন নানা সমস্যা নিয়ে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে গোশাইপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পুষ্টি তথ্য, গর্ভকালীন ও গর্ভোত্তর স্বাস্থ্যসেবা, কিশোরী সেবা ও পরামর্শ প্রদান, পুষ্টি সচেতনতা ও সহায়তা সেবা প্রকল্প নতুন জীবন লাভলীহুড ইমপ্রুভমেন্ট প্রজেক্ট। উপজেলা পুষ্টি সুপারভাইজার সবুজ মিয়ার পরিচালনায় ও পরিবার পরিকল্পনা পরিদর্শক এফপিআই আমিনুল ইসলামের সঞ্চালনায় সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোশাইপুর ইউপি চেয়ারম্যান এসএম জুবায়েল হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুষ্টি সুপারভাইজার আয়শা সিদ্দীকা, নকলা উপজেলা পুষ্টি সুপারভাইজার মির্জা সাদেক বেগ, এসএসিএমও রাশিদা প্রতিভা রৌশন জাহান, এফ ডব্লিউভি আলেয়া খাতুন, এএইচআই গোলাম মোস্তফা, এইচএ আব্দুল হালিম, সিএইচসিপি শাহরিয়ার আহম্মেদ, পুষ্টি সংগঠক ও এলাকার মা ও কিশোরী প্রমূখ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে পার্টনার্স ই হেল্থ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি)’র বা¯তবায়নে ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর সহযোগিতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর