জাল টাকা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার ১

ফারমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ২ লাক্ষ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও জাল টাকার নোট তৈরীর সরঞ্জামসহ এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নওগাঁ শহরের পার নওগাঁ মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়ীতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গোপিনাথপুর গ্রামের
নাসির সাকিদারের ছেলে শাহিন হোসেন (২৮)।

আজ বেলা ১১টায় নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, গ্রেফতারকৃত শাহীন শহরের পার নওগাঁ মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়ীতে ভাড়া থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভাড়া বাড়ীতে অভিযান চালিয়ে বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১ হাজার টাকার ৭৭ হাজার ১০০ টাকা ও ৫০০ টাকার ১ লাখ ৪৭ হাজার টাকার জাল নোটসহ মোট ২ লাক্ষ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও ১টি কম্পিউটার, ১টি স্ক্যানার মেশিন, ১টি প্রিন্টার, জাল নোট তৈরীর কালি, ২টি মাল্টিপ্লাগ, একটি এসি এ্যাডপ্টারসহ জাল টাকার নোট তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ সময় পুলিশ সুপার আরো জানান, সামনে কুরবানী ঈদকে সামনে রেখে সাধারন মানুষও কৃষকদের প্রতারিত করার জন্য তার পরিকল্পনা ছিল। তাই সাধারন মানুষের সাথে কেউ প্রতারিত করতে না পারে সে জন্য তাদের এ অভিযান অব্যহত থাকবে।

তার বিরুদ্ধে সদর মডলে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিআই ওয়ান মোসলেম উদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর