শেরপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সম্মেলন

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধিঃ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন-২০১৯ উদযাপন উপলক্ষে শেরপুরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় মিলনায়তনে আয়োজিত ওই সভায় জানানো হয়, আগামী ২২ জুন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলায় ৬-১১ মাস বয়সী ২২ হাজার ১১৯ শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ১ লাখ ৭৯ হাজার ৭২৯ শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুলসহ মোট ২ লাখ ১ হাজার ৮৪৮ শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। জেলায় ১ হাজার ৩৫৪ টি স্থায়ী ও ৫টি ভ্রাম্যমাণ কেন্দ্রসহ মোট ১ হাজার ৩৫৯টি কেন্দ্রে ওই ক্যাম্পেইন সফল করতে স্বাস্থ্য বিভাগের পাশাপাশি ২ হাজার ৭১৮ জন স্বেচ্ছাসেবক কাজ করবেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিম মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর