শ্যামনগরে মদসহ আটক-৪

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৪ পলাতক আসামিকে আটক করেছে। এ সময় ৫ বোতল মদ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার কালিঞ্চি গ্রামের আকবর তরফদার ছেলে আব্দুল্লা, হায়বাতপুর গ্রামের শেখ জুলফিকার হোসেনের ছেলে নাঈম হোসেন জিয়া, কৈখালী গ্রামের সামছুর শেখের ছেলে আরিফ হোসেন আরজ ও হরিনগর গ্রামের সবুর গাজীর ছেলে আলামিন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে বুধবার সকালে থানার এসআই (নি:) আব্দুর রাজ্জাক, এএসআই সাইফুল ইসলাম , এএসআই জিল্লুর রহমান ও এএসআই লাভলু শরীফসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় শ্যামনগর থানার মামলা নং- ১ (৬) ১৯, ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ভারত হতে গরু চোরাচালানকারী আব্দুল্লা তরফদারকে , মামলা নং- ১৭ (৬) ১৯, ধারা- ৪৫৭/৩৮০ চোর সদস্য নাঈম হোসেন জিয়াকে , মামলা নং- ২৫ (৬) ১৯, ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-খ (খ) মাদকব্যবসায়ী আরিফ হোসেন আরজকে ৫ বোতলমদ সহ ও সিআর ২১১/১৮ এর আসামী আলামিনকে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আসামীদেরকে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর